২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
মংলা পৌর বিএনপি

তদন্তে গিয়ে অভিযুক্তের সাথেই সখ্যতা

তৃণমূলে অসন্তোষ
-

মংলা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার আলীর বিরুদ্ধে সাংগঠনিক তদন্তে এসে কেন্দ্রীয় নেতা জয়ন্ত কুমার কুন্ডু অভিযুক্তের সাথে লঞ্চযোগে ভ্রমণ ও একসাথে খাওয়া-দাওয়া করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। জানা যায়, দলীয় হাইকমান্ডের নির্দেশে গত শনিবার জুলফিকার আলীর সংগঠন বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে তদন্ত করতে যান বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু। স্থানীয় নেতাকর্মীরা অভিযোগ করেন, জয়ন্ত কুমার তদন্তে এসে অভিযুক্ত জুলফিকার আলীর সাথে লঞ্চযোগে ভ্রমণসহ দুপুরে একসাথে খাওয়া দাওয়া করেন। কিন্তু এ ব্যাপারে স্থানীয় নেতা-কর্মীদের সাথে তিনি কোনো কথা বলেননি। এ ঘটনায় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

মংলা পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান বলেন, সাংগঠনিক তদন্তে এসে জয়ন্ত কুমার কুন্ডু তার সাথে কোনো কথাই বলেননি। পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মানিক বলেন, জয়ন্ত কুন্ডু আসার খবরে আমি তার কাছে গিয়ে দেখি, যার (জুলফিকার আলী) বিরুদ্ধে তদন্ত তাকে নিয়ে সুন্দরবন ভ্রমণে লঞ্চে উঠছেন। এসময় জয়ন্ত কুন্ডু স্থানীয় কর্মীদের তোপের মুখে পড়েন। তিনি আরো বলেন, তার (জয়ন্ত কুন্ডু) সাথে দেখা হলেও তিনি আমার কাছে সাংগঠনিক কোনো বক্তব্য জানতে চাননি।
এদিকে তদন্তে আসা কেন্দ্রীয় নেতা জয়ন্ত কুমার কুন্ডুর বক্তব্য জানতে টেলিফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement