২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নিজ বাড়ীতে ধর্ষণের শিকার ৩য় শ্রেণীর ছাত্রী

- ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় এক দিনমজুরের শিশুকন্যা তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। রোববার বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে।

রোববার রাতে ধর্ষিতার মা দামুড়হুদা মডেল থানায় মামলা করেন। পরে সোমবার সকালে ধর্ষক সুলতানকে (২১) আটক করেছে পুলিশ। সুলতান একই এলাকার ভূমিহীনপাড়ার তুরাপ আলির ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত রোববার তারিখে বেলা ৩টার দিকে দিনমজুরের বাড়ীতে কেউ না থাকায় সুলতান তার বাড়ীতে প্রবেশ করে শিশুটিকে ফুসলিয়ে ধর্ষণ করে। শিশুটি বিষয়টি তার বাবা মাকে জানায়। এরপর থেকে উভয় পক্ষ মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে রোববার (১৮.০৮.১৯) রাতে ধর্ষিতার মা বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলা দায়ের করে। সোমবার সকাল ৮টার দিকে পুলিশ ধর্ষক সুলতানকে ভূমিহিন পাড়ার নিজ বাড়ী থেকে আটক করে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, ধর্ষিতা মা থানায় মামলা দায়ের করেছে। সকালে ধর্ষককে আটক করা হয়েছে ও শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের

সকল