২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন উপলক্ষে খুলনা বিএনপির দোয়া মাহফিল

খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন উপলক্ষে খুলনা বিএনপির দোয়া মাহফিল - নয়া দিগন্ত

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার জন্মদিন ও কারামুক্তি এবং সুস্থ্য দীর্ঘায়ু কামনায় খুলনা মহানগর ও জেলার উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল শুক্রবার বেলা ১১টায় নগরীর কে.ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

নগর বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তৃতা করেন জেলা বিএনপির সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা, শাহারুজ্জামান মোর্ত্তজা, শেখ মুজিবর রহমান, আমীর এজাজ খান, অধ্যক্ষ তারিকুল ইসলাম। এসময়ে উপস্থিত ছিলেন এ্যাড. ফজলে হালিম লিটন, রেহানা ঈসা, স ম আঃ রহমান, শেখ ইকবাল হোসেন, মনিরুজ্জামান মন্টু, মোল্যা খায়রুল ইসলাম, আরিফুজ্জামান অপু, এ্যাড. মোল্যা মাসুম রশিদ, মোঃ মাহবুব কায়সার প্রমুখ।

দোয়া মাহফিলে নেতৃবৃন্দ বলেন, ভোট ডাকাতির মাধ্যমে গঠিত সরকারের সীমাহীন ব্যর্থতায় সমাজের সর্বস্তরের মানুষ আজ নানাভাবে ক্ষতিগ্রস্ত। ভোট ও ভাতের অধিকার আদায়ে গোটা দেশবাসী তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী ‘মাদার অব ডেমোক্রেসি’ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির অপেক্ষায়। দেশবাসী খুব ভালো করেই বুঝে গেছে শেখ হাসিনা সরকারের অধীনে বাংলাদেশ ও দেশের জনগণ নিরাপদ নয়। কৃষকদের ধানের ন্যায্য মূল্য যেমন দিতে পারেনি তেমনি বাজারে নিত্যপ্রয়োজনীয় মূল্যের লাগাম ধরে রাখতে পারেনি সরকার। বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাড়াতে পারেনি লুটেরা। সরকারের অদূরদর্শিতার কারণে দেশবাসী আজ ডেঙ্গু আতঙ্কে। এই মুহূর্তে দেশে জরুরি অবস্থা ঘোষণা করে দেশবাসীর কাছে সরকারকে নিঃশর্ত ক্ষমা চাইতে আহ্বান জানান বক্তারা। শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা ফারুক হুসাইন ও মাওলানা আব্দুল গফ্ফার হোসেন।


আরো সংবাদ



premium cement