২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

৭ বছরের শিশুকে ধর্ষণ করল ১৩ বছরের কিশোর

-

খুলনায় সাত বছর বয়সী এক শিশু মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে ১৩ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে। মঙ্গলবার বিকালে এ ঘটনায় নগরীর খানজাহান আলী থানায় মামলা হয়েছে। পুলিশ ধর্ষক নাহিদ সরদারকে আটক করেছে। আটক নাহিদ একই এলাকার মোমিন সরদারের ছেলে। বাবা-মায়ের বিচ্ছেদের পর নাহিদ গিলাতলা খাঁপাড়া এলাকায় নানা বাড়িতে থাকে।

পুলিশ জানায়, গত সোমবার সকাল ১১টার দিকে গিলাতলা ভৈরব নদীর তীর এলাকায় একটি বাগানের মধ্যে ওই ধর্ষণের ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, বাড়িতে কেউ না থাকায় বখাটে নাহিদ সরদার কৌশলে সাত বছর বয়সী ওই মেয়ে ও তার ছোট ভাইকে ভৈরব নদীর তীরে বেড়াতে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর স্থানীয় বেগের বাগানে মেয়েটির ৪ বছরের ভাইকে গাছের সঙ্গে বেঁধে রেখে মেয়েটিকে ধর্ষণ করে।

এদিকে, বাগানের মধ্যে হাতবাঁধা অবস্থায় মেয়েটির ছোটভাই চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে এলে নাহিদ পালিয়ে যায়।
খানজাহানআলী থানার ওসি শফিকুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ধর্ষণের শিকার শিশু মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। এ ঘটনায় খানজাহান আলী থানায় মামলা হয়েছে। মামলার পরই অভিযান চালিয়ে মশিয়ালী এলাকা থেকে ওই বখাটে কিশোরকে আটক করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি (নর্থ) সোনালী সেন জানান, যেহেতু বখাটে নাহিদের বয়স ১৩ বছর। একারণে কিশোর অপরাধী হিসেবে তাকে আদালতে প্রেরণ করা হচ্ছে। এছাড়া মেয়েটির বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল