২২ আগস্ট ২০১৯

৭ বছরের শিশুকে ধর্ষণ করল ১৩ বছরের কিশোর

-

খুলনায় সাত বছর বয়সী এক শিশু মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে ১৩ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে। মঙ্গলবার বিকালে এ ঘটনায় নগরীর খানজাহান আলী থানায় মামলা হয়েছে। পুলিশ ধর্ষক নাহিদ সরদারকে আটক করেছে। আটক নাহিদ একই এলাকার মোমিন সরদারের ছেলে। বাবা-মায়ের বিচ্ছেদের পর নাহিদ গিলাতলা খাঁপাড়া এলাকায় নানা বাড়িতে থাকে।

পুলিশ জানায়, গত সোমবার সকাল ১১টার দিকে গিলাতলা ভৈরব নদীর তীর এলাকায় একটি বাগানের মধ্যে ওই ধর্ষণের ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, বাড়িতে কেউ না থাকায় বখাটে নাহিদ সরদার কৌশলে সাত বছর বয়সী ওই মেয়ে ও তার ছোট ভাইকে ভৈরব নদীর তীরে বেড়াতে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর স্থানীয় বেগের বাগানে মেয়েটির ৪ বছরের ভাইকে গাছের সঙ্গে বেঁধে রেখে মেয়েটিকে ধর্ষণ করে।

এদিকে, বাগানের মধ্যে হাতবাঁধা অবস্থায় মেয়েটির ছোটভাই চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে এলে নাহিদ পালিয়ে যায়।
খানজাহানআলী থানার ওসি শফিকুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ধর্ষণের শিকার শিশু মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। এ ঘটনায় খানজাহান আলী থানায় মামলা হয়েছে। মামলার পরই অভিযান চালিয়ে মশিয়ালী এলাকা থেকে ওই বখাটে কিশোরকে আটক করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি (নর্থ) সোনালী সেন জানান, যেহেতু বখাটে নাহিদের বয়স ১৩ বছর। একারণে কিশোর অপরাধী হিসেবে তাকে আদালতে প্রেরণ করা হচ্ছে। এছাড়া মেয়েটির বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। 


আরো সংবাদ




mp3 indir bedava internet