১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় সন্ত্রাসীদের গুলিতে আ’লীগ নেতা নিহত

সাতক্ষীরায় সন্ত্রাসীদের গুলিতে নিহত আ’লীগ নেতা নজরুল ইসলাম - নয়া দিগন্ত

সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলামকে (৪৮) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরতলীর কাসেমপুর স্টোন ব্রিকস এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে। নিহত আ’লীগ নেতা নজরুল ইসলাম সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর গ্রামের মৃত নিছার আলীর ছেলে।

পুলিশ জানায়, আ’লীগ নেতা নজরুল ইসলাম রোববার সকালে কদমতলা বাজার থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সদর উপজেলাধীন কদমতলা-বৈকারী সড়কের কাসেমপুর স্টোন ব্রিকস এলাকায় পৌছালে সেখানে অগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় গুলিবিদ্ধ অবস্থায় মটারসাইকেল চালিয়ে এগিয়ে যাওয়ার পথে কাসেমপুর হাজামপাড়া এলাকায় এসে মটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান নজরুল ইসলাম। সেখানেই তিনি মারা যান। ঘটনার পরপরই এলাকাবাসি সাতক্ষীরা-বৈকারি সড়ক অবরোধ করে রাখে।

খবর পেয়ে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ ও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান দ্রুত ঘটনাস্থলে পৌছান।

এর আগে তার ভাই সিরাজুল ইসলামকে বোমা মেরে হত্যা করেছিল সন্ত্রাসীরা। বছর দুয়েক আগে তার ভাইপো যুবলীগ নেতা রাসেল কবীরকেও গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ হত্যাকারীদের গ্রেফতারে অভিযানে নেমেছে।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল