২৪ আগস্ট ২০১৯

দর্শনা সরকারী কলেজে ছাত্র ভর্তি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা লাঞ্ছিত

-

শনিবার দামুড়হুদার দর্শনা সরকারী কলেজে ছাত্র ভর্তি নিয়ে বিবদমান ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনায় ছাত্রলীগের সিনিয়র নেতাসহ ছয়জন লাঞ্ছিত হয়েছেন। উত্তেজিত ছাত্রলীগ কর্মিরা দর্শনা বাজারের একটি ব্যবসাপ্রতিষ্ঠান ভাংচুরের করেছে। কলেজ ও শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও কলেজ সূত্রে জানা যায় ঐদিন সকাল সাড়ে বারোটার দিকে একজন ছাত্র ভর্তি করা নিয়ে একই কলেজের ছাত্রলীগ কর্মী মো: ইমন ও আকতার হোসেনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি শুরু হয়। পরে উত্তেজনা ছড়িয়ে পড়লে কলেজ ছাত্রলগের সাংগঠনিক সম্পাদক আলামিন হাসান, সাগর, ইমন,আকতার, সাব্বির ও মামুন লাঞ্ছিত হয়। এর জের ধরে ছাত্রলীগ কর্মী মিল্লাতের দর্শনা বাজারের একটি ব্যবসাপ্রতিষ্ঠান ভাঙচুরের ঘটনা ঘটে।
দর্শনা সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তপু, কলেজ ছাত্রলীগ নেতা রায়হান ও প্রভাত হাসান জানান, দু-একজন ছাত্রের কারণে এ ঘটনার সূত্রপাত। দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের ভার প্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম জানান ছাত্রলীগের কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনার পর একটি ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুরের ঘটনা ঘটেছে । বিষয়টি উর্ধতন কতৃপক্ষকে জানিয়েছি, মামলা করলে মামলা নেয়া হবে।


আরো সংবাদ




mp3 indir bedava internet