২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

- নয়া দিগন্ত

কুষ্টিয়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম রফিকুল (৩৭)। নিহত রফিকুলকে মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ। শুক্রবার রাতে সদর উপজেলার হররা গ্রামের মাঠের মধ্যে কথিত এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এমসয় তার কাছ থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। নিহত রফিক কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর গ্রামের মৃত মহন মন্ডলের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, শুক্রবার মধ্যরাতে পুলিশ খবর পায় হররা মাঠে মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ চলছে। পরে পুলিশের একটি টহল দল সেখানে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালালে সবাই পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রফিকুলকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

তিনি আরো বলেন, প্রকৃতপক্ষে রফিক পরিবহন শ্রমিক পরিচয়ের আড়ালে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কুষ্টিয়ার বিভিন্ন থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

নিহত রফিকুলের স্ত্রী মিতা খাতুন (৩২) জানান, গত বৃহস্পতিবার রাত ১২টায় কুমারখালী উপজেলার দুদকুমড়া গ্রামে শ্বশুর দাউদ আলীর বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় ডিবি পুলিশ রফিকুলকে ধরে নিয়ে যায়। এরপর থেকে থানা বা পুলিশ লাইনে খোঁজ করেও তার কোনো সন্ধান পাইনি। রফিক একজন পরিবহন শ্রমিক। একটি মাদক মামলায় দুই মাস কারাগারে থেকে গত ৯ জুন তিনি জামিনে বের হন।


আরো সংবাদ



premium cement
বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ

সকল