১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নড়াইলে হাসপাতালে ঢুকে চিকিৎসাধীন কলেজছাত্রের ওপর হামলা : নার্সসহ আহত ৫

হাসপাতালের বিছানায় আহত নাছির - ছবি : নয়া দিগন্ত

নড়াইলে মারধরে আহত হয়ে এক কলেজ ছাত্র হাসপাতালে ভর্তি হলে সেখানেও তার ওপর আবার হামলা চালিয়েছে অভিযুক্তরা। হাসপাতারে ঢুকে ওই হামলায় আহত হয়েছে নার্সসহ আরো কয়েকজন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে নড়াইল সদর হাসপাতালের দ্বিতীয় তলায় এ হামলার ঘটনা ঘটে।

নাছির উদ্দিন নামে এক কলেজ ছাত্র শামীম নামে এক দোকানদারের মারধরে আহত হয়ে হাসপাতালে ভর্তি হলে সেখানেও তার ওপর হামলা চালায় শামীমের লোকজন। ঠেকাতে গিয়ে এ সময় আহত হয়েছেন, হাসপাতালের নার্স অনিমা মল্লিক, আহত কলেজ ছাত্রের মা রিনা বেগম, বোন টেকলি খানম ও মামা নাঈম মিয়া। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

হাসপাতালের নার্স ও আহত কলেজ ছাত্রের পরিবারের সদস্যরা জানান, নড়াইলের লোহাগড়া উপজেলার শালবরাত গ্রামের শিক্ষক আনোয়ারুল ইসলামের ছেলে ও লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র নাছির উদ্দিন বৃহস্পতিবার বিকেলে লোহাগড়া বাজারের তালহা ফ্যাশানে টি-শার্ট কিনতে যান। এ সময় পোশাক দোকানদার শামীমের সাথে দরকষাকষি নিয়ে বিতর্কের এক পর্যায়ে নাছিরকে মারধর করে শামীম।

মারধরের শিকার নাছিরকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানেও হামলা চালায় পোশাক দোকানি শামীমসহ তার লোকজন। পরে তারা পালিয়ে যায়। এ ব্যাপারে নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, হামলার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement