২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খুলনায় গর্ভধারিণী মায়ের হাতে শিশু খুন

-

খুলনায় ৯ মাস বয়সী শিশুকে গলাকেটে হত্যা করেছেন শ্রাবণী আক্তার নামে এক মা। তিনি মহানগরীর রায়ের মহল দক্ষিণপাড়া বাঙ্গাল বাড়ি রোডের জামাল হোসেনের স্ত্রী।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রাবণী আক্তার তার ছেলে মেহেবকে বটি দিয়ে গলা কেটে হত্যা করেন।

শ্রাবণী আক্তারকে আটক করেছে পুলিশ।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশারফ হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, বটি দিয়ে গলা কেটে মা শ্রাবণী তার নয় মাসের কোলের সন্তানকে হত্যা করেছে এমন অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

এদিকে তাদেও প্রতিবেশীরা জানিয়েছেন, শ্রাবণী একজন মানসিক ভারসাম্যহীন রোগী। এ কারণে তাকে অনেক বার চিকিৎসকের কাছে নেয়া হয়েছে। কিন্তু ডাক্তাররা তার কোনো সমস্যা পাননি।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল