২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাংনীতে শীর্ষ সন্ত্রাসী মনিরুল নিহত

-

মেহেরপুরের গাংনীতে দু'পক্ষের গোলাগুলিতে মনিরুল ইসলাম (৩২) নামের এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার কসবা-কচুইখাালি মাঠে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। মনিরুল ইসলাম কসবা গ্রামের ওসমান আলির ছেলে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, কসবা-কচুইখাালি মাঠে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি চলছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় মনিরুল ইসলামকে পাওয়া যায়। তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ এম কে রেজা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় হত্যা ও অস্ত্র আইনে মামলা করা হবে। নিহত মনিরুল ইসলামের বিরুদ্ধে গাংনী সহ ভিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজী, ডাকাতি, অপহরণ, অস্ত্র, বিস্ফোরক দ্রব্য ও মাদক আইনে মোট ৯ টি মামলা রয়েছে। সে জেলার শীর্ষ সন্ত্রাসীদের মধ্যে অন্যতম বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল