২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় কলেজছাত্রীর বাবার কান ছিঁড়ে নেয়া ছাত্রলীগ নেতা গ্রেফতার

কান হারানো বাবা আজিজুল ইসলাম খোকন - ছবি : নয়া দিগন্ত

সাতক্ষীরার দেবহাটা উপজেলার ঘলঘলিয়া এলাকায় এক কলেজছাত্রী মেয়েকে উত্যক্তে করায় বাধা দেয়ায় বাবার কান ছিড়ে নেয়া বখাটে যুবক ও ছাত্রলীগ নেতা আবু জাফরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত গভীর রাতে দেবহাটার সখিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

বখাটে আবু জাফর দেবহাটা থানা ছাত্রলীগের সহ-সভাপতি।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঘলঘলিয়া এলাকায় কান ছিড়ে নেয়ার এ ঘটনা ঘটে।

কান হারানো বাবা আজিজুল ইসলাম খোকন (৪৫) উপজেলার ঘলঘলিয়া গ্রামের রহমতুল্যা সরদারের ছেলে এবং বখাটে ছাত্রলীগ নেতা আবু জাফর (২৫) একই গ্রামের রিয়াজুল সরদারের ছেলে।

এদিকে, এমন কান্ড ঘটনার পরই ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে আবু জাফরকে। দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন ও সাধারণ সম্পাদক এএইচ সোহাগ বখাটে এই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করে দুই সদস্যের তদন্ত টিম গঠন করেছেন।

দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন জানান, অভিযোগের পর পরই দেবহাটা সদর থানা ছাত্রলীগের সহ-সভাপতি আবু জাফরকে বহিষ্কার করা হয়েছে। ঘটনার তদন্তে উপজেলার পারুলিয়া ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাহি ও সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু রায়হানকে দায়িত্ব দেয়া হয়েছে।

দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন কান হারানো বাবা আজিজুল ইসলাম খোকন জানান, দেবহাটার সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ুয়া তার মেয়েকে উত্যক্ত করে আসছিল আবু জাফর। মেয়েকে উত্যক্ত না করতে ও পিছু না নেয়ার জন্য বলেন তাকে। এতে সে ক্ষিপ্ত হয়। বাড়ি থেকে ঘলঘলিয়া বাজারে যাওয়ার পথিমধ্যে বখাটে আবু জাফর তার উপর আতর্কিত হামলা চালায়। বাম কানটি দাত দিয়ে কামড়ে ছিড়ে নেয়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে আবু জাফর পালিয়ে ছিল। শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে সখিপুর এলাকা থেকে বখাটে আবু জাফরকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল