২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কালিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ী নিহত, আহত ১

-

কালিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। মারাত্মক আহত হয়েছেন এক গৃহবধূ।
প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আবু বক্কর সরদারের ছেলে কাঠ ব্যবসায়ী নাসির উদ্দীন (৫০) ও তার স্ত্রী শেফালী বেগম (৪০) মোটর সাইকেলযোগে বাড়ি থেকে নলতা হাসপাতালের উদ্দেশ্যে বের হন। শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে তারা কালিগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কের পাউখালী নামক স্থানে পৌছালে বিপরীতগামী যাত্রীবাহী বাসের (খুলনা ব-১১২১) সাথে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় নাসির উদ্দীন ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।

ফায়ার সার্ভিস কমীরা গুরুতর আহত অবস্থায় শেফালী বেগমকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। ঘাতক বাসটি আটক করে থানায় আনা হলেও এর চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

এছাড়া সকাল সাড়ে ৯ টার দিকে কালিগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কের পাউখালী হাজামপাড়া মোড় নামক স্থানে ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত হয়েছেন রতনপুর ইউনিয়নের গণেশপুর গ্রামের মোমিন গাজীর ছেলে মৎস্য ব্যবসায়ী বাপ্পী গাজী (২৭)। দুর্ঘটনার পরপরই ট্রাকটি দ্রুত পালিয়ে যায়।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আজিজুর রহমান সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল