১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যৌতুকের দাবীতে স্ত্রীর উপর স্বামীর বর্বরতা

যৌতুকের দাবীতে স্ত্রীর উপর স্বামীর বর্বরতা - নয়া দিগন্ত

শ্যামনগর উপজেলার গোবিন্দপুরের মাদকাসক্ত স্বামী যৌতুকের দাবীতে স্ত্রীর উপর নির্যাতন করে জখম করেছে। জখমী শ্যামনগর হাসপাতালে ভর্তি রয়েছে। হাসপাতাল সূত্রে ও নির্যাতিতার পিতা আরব আলী জানান, ৭ বছর আগে গোবিন্দপুর গ্রামের আবু তালেব গাজীর ছেলে আবু তাহেরের বিয়ে হয় একই গ্রামের আরব আলী কন্যা সোনিয়া পারভীনের।

বিয়ের সময় জামাতার দাবী হিসেবে নগত দেড়লক্ষ টাকা ও এক লাখ টাকার বিভিন্ন আসবাবপত্র যৌতুক হিসেবে দেয়া হয়। বিয়ের ১ মাস যেতে না যেতেই জামাতা আবু তাহের আবারও ৫০ হাজার টাকা দাবী করে। মেয়ের সুখের কথা চিন্তা করে গরীব পিতা আবারও ৫০ হাজার টাকা যৌতুক প্রদান করে। জামাতা এর মধ্যে মাদকাসক্ত হয়ে পড়ে। বছর যেতে না যেতেই ঘরে একটি পুত্র সন্তান জন্ম নেয়। নাম রাখা হয় সিহাব হাসান। বর্তমানে ছেলের বয়স ৬ বছর।

সোনিয়া পারভীনের অভিযোগ বিভিন্ন সময় স্বামী আবু তাহের মাদকাসক্ত হয়ে রাতে বাড়ী ফেরে এবং যৌতুকের টাকা দাবী করে নির্যাতন চালায়। মেয়ের সুখের কথা চিন্তা করে পিতা আরব আলী জামাইয়ের দাবী মেটানোর চেষ্টা করে।

গত বুধবার সন্ধা ৭টার পর আবু তাহের মাদকাসক্ত হয়ে বাড়ী ফিরে টাকার দাবীতে স্ত্রীর উপর নির্যাতন চালায়। টাকা দিতে না পারায় মাদকাসক্ত স্বামী সোনিয়ার উপর অমানুষিক নির্যাতন করে এক পর্যায়ে ব্লেড দিয়ে সোনিয়ার মাথায় কুপিয়ে মাথার ত্বক জখম করে। এসময় অতিরিক্ত রক্ত ক্ষরনের কারণে সোনিয়া অজ্ঞান হয়ে পড়ে। এসময় প্রতিবেশিরা এসে সোনিয়াকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালে চিকিসসাধীন।


আরো সংবাদ



premium cement