২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

যশোরে বাসচাপায় মেধাবী ২ সহপাঠী নিহত

-

যশোরের মণিরামপুরে হানিফ পরিবহনের চাপায় আশিকুর রহমান ও আল আমিন নামে দুই মেধাবী স্কুলছাত্র নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে কোচিং শেষে বাড়ি ফেরার পথে যশোর-সাতক্ষীরা সড়কের খইতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনই উপজেলার ধলিগাতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। তাদের মধ্যে আশিকুর রহমানের বাড়ি ধলিগাতি গ্রামে এবং আল আসমনের বাড়ি জামলা গ্রামে।

নিহত আশিকুর রহমানের চাচা নজরুল ইসলাম জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে আশিক ও আল-আমিন কোচিং শেষে বাইসাইকেলে চড়ে বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস দুজনকেই চাপা দেয়।

এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক আশরাফুর রহমান আশিকুরকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত আল-আমিনকে পাঠান যশোর জেনারেল হাসপাতালে। সেখানে তার মৃত্যু হয়।

এদিকে তাদের মৃত্যুর খবর শুনে সহপাঠীরা কান্নায় ভেঙে পড়ে। এক পর্যায় বিক্ষুব্ধ সহপাঠীসহ এলাকাবাসী পরিবহনের চালকসহ জড়িতদের গ্রেফতারপূর্বক শান্তির দাবিতে যশোর-সাতক্ষীরা সড়কের ওপর সুন্দলপুর বাজারে কাঠের গুড়ি ফেলে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধদের সাথে কথা বলে চালকসহ জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে অবরোধ উঠিয়ে নেয়া হয়।

ধলিগাতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার পাল বলেন, নিহত দুজন প্রতিষ্ঠানের সবচেয়ে মেধাবি ছাত্র ছিল। আশিক শ্রেণীতে প্রথম এবং আল আমিন দ্বিতীয়।


আরো সংবাদ



premium cement