২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যশোরে গণপিটুনীতে সন্ত্রাসী নিহত

- প্রতীকী ছবি

যশোরে গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম সানি হোসেন (২৫)। এ সময় গণপিটুনিতে আনন্দ (২৪) নামে অপর এক যুবক আহত হয়েছে।  মঙ্গলবার রাতে শহরের শংকরপুর বাস টার্মিনালের বিআরটিসি কাউন্টারের পাশে গণপিটুনি ঘটনা ঘটে। নিহত সানি হোসেন শহরের শংকরপুর এলাকার মশিউর রহমানের ছেলে। আহত আনন্দ একই এলাকার অসোকের ছেলে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে শংকরপুর এলাকার কাউন্সিলর মোস্তফার অফিসের সামনে নয়ন হোসেন নামে এক যুবকের ওপর বোমা হামলা করে সানি ও আনন্দ। বোমা হামলায় আহত নয়ন একই এলাকার ফারুক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শংকরপুর বাস টার্মিনালের বাসের চাঁদাবাজিকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে সানি হোসেন ও আনন্দসহ ৪/৫ জন শংকরপুর এলাকার কাউন্সিলর মোস্তফার অফিসের সামনে থেকে একই এলাকার ফারুক মিয়ার ছেলে নয়ন হোসেনকে লক্ষ্য করে বোমা হামলা করে। বোমা বিস্ফোরণে নয়ন গুরুতর আহত হয়। তাকে ২৫০ শয্যার যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

পরে স্থানীয় লোকজন সানি হোসেন ও আনন্দকে শংকরপুর বাস টার্মিনাল এলাকায় গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতালের সার্জারী বিভাগের চিকিৎসক ওহেদুজ্জামান আজাদ রাত নয়টার দিকে সানি হোসেনকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শংকরপুর বাস টার্মিনালে বাস কাউন্টারের চাঁদাবাজির কারণেই এই ঘটনা ঘটেছে। তিনি আরো বলেন, বাসের হেলপার ড্রাইভারসহ স্থানীয় লোকজন নয়নকে বোমা মারার কারণে গণপিটুনি দিয়েছে।


আরো সংবাদ



premium cement