২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঝিনাইদহে মুয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা

-

ঝিনাইদহে পাটক্ষেত থেকে সোহেল রানা নামের মসজিদের এক মুয়াজ্জিনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার বানিয়াবহু গ্রামের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সোহেল রানা কোটচাঁদপুর উপজেলার সাব্দালপুর গ্রামের বকতিয়ার আলীর ছেলে। তিনি কালীগঞ্জের চাপালী মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

পুলিশ জানায়, বানিয়াবহু গ্রামের মাঠের একটি পাটক্ষেতে এক যুবকের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশের ধারণা, অন্য কোথাও থেকে ধরে এনে তাকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কেন এ হত্যাকান্ড ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল