১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় জমি নিয়ে বিরোধে চাচাত ভাইয়ের হাতে বৃদ্ধ খুন

-

খুলনার কয়রা উপজেলায় উপজেলার ফতেকাটি গ্রামে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আজ শনিবার সকালে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত নজরুল ইসলাম (৬০) ফতেকাটি গ্রামেরই মৃত কাশেম সানার ছেলে।

খুলনার কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস জানান, শনিবার সকালে নজরুলের সাথে তার চাচাতো ভাই দবির উদ্দিনের জমির সীমানায় খুঁটি পোতা নিয়ে গোলমাল লাগে। এ সময় দবির তাকে জাপটে ধরে এবং দবিরের ছেলে নজরুলকে মারপিট করে। মার খেয়ে নজরুল মাটিতে লুটিয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার পথেই নজরুল মারা যান। ময়নাতদন্তের জন্য নজরুলের লাশ মর্গে পাঠানো হচ্ছে।

গ্রামবাসী জানায়, অনেকদিন ধরে জমি নিয়ে নজরুলের সাথে দবির উদ্দিনের বিরোধ চলে আসছিল। শনিবার উভয়ের মধ্যকার ঝগড়ার একপর্যায়ে দবির ও তার লোকজনের হামলায় নজরুল নিহত হন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল