২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পুলিশভ্যান ও বাসের মুখোমুখি সংঘর্ষে ওসিসহ ৩ পুলিশ গুরুতর আহত

-

যাত্রীবাহী বাসের সাথে পুলিশভ্যানের মুখোমুখি সংঘর্ষে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমানসহ ৩ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে। রোববার (৯ জুন) সকাল পৌনে ১০ টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের হাদিপুর পানির কল মোড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এসময় বাসের কয়েকজন যাত্রীও আহত হয়েছে।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আজিজুর রহমান জানান, সাতক্ষীরা পুলিশ লাইন থেকে মাস্টার প্যারেড শেষে অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান (৪৯), কনস্টেবল বখতিয়ার রহমান (৫২) ও ড্রাইভার কনস্টেবল অমিত কুমার (৩৫) পুলিশভ্যানে কালিগঞ্জ থানায় ফিরছিলেন।

তারা সকাল পৌঁনে ১০ টার দিকে দেবহাটা উপজেলা পানির কল নামক স্থানে পৌছালে কালিগঞ্জ থেকে সাতক্ষীরাগামী যাত্রীবাহী বাসের (যশোর-জ-০৪-০০৪৮) সাথে পুলিশ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় পুলিশ ভ্যানটি দুমড়ে-মুচড়ে গেলে ওসি হাসান হাফিজুর রহমানসহ ৩ জন গুরুতর জখম হন। এসময় বাসের অন্তত ৭ যাত্রী আহত হয়েছেন।

খবর পেয়ে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি ও দেবহাটা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে যেয়ে আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী নলতা হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় ওসি হাসান হাফিজুর রহমান ও অপর দুই পুলিশ সদস্যকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাসের আহত যাত্রীরা নলতা হাসপাতালসহ বিভিন্ন স্থান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement