২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১, আহত ৩০

- নয়া দিগন্ত

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে যাত্রীবাহী বাস ও মাছের পোনা বহনকারী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালক নিহত হয়েছেন। নিহত চালকের নাম শেখ ইমদাদুল হক (৩৫)। তিনি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের শেখ কেরামতউদ্দিনের ছেলে। এ ঘটনায় নারী ও শিশুসহ আহত হয়েছেন আরো ৩০ জন। রোববার সকাল ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার কার্ত্তিকডাঙ্গা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রোববার সকালে পাইকগাছা থেকে খুলনার উদ্দেশ্যে যাত্রীবাহী বাস (খুলনা-জ-০৫-০০০৮) ছেড়ে আসে। অপরদিকে খুলনা থেকে পাঙ্গাস মাছের পোনা বহনকারী একটি পিকআপ ভ্যান (খুলনা মেট্রো (১১-১১০৮) সাতক্ষীরার উদ্দেশ্যে যাচ্ছিল। সকাল ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কার্ত্তিকডাঙ্গায় পৌঁছালে বাস ও দ্রুতগামী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক শেখ ইমদাদুল হক নিহত হন। দুর্ঘটনায় নারী-শিশুসহ উভয় পরিবহনের অন্তত ৩০জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত পিকআপ ভ্যানের হেলপার রবিউল ইসলাম (৩৫) এবং বাসের যাত্রী শাহিদা বেগম (৫০), রুহুল আমিন (৪০) ও রমনী বিশ্বাসকে (৩৫) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং মানিক (২৮) ও আজাদকে (৩৫) ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ডুমুরিয়া থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement