১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই নিহত

বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই নিহত - নয়া দিগন্ত

বড় ভাইয়ের দায়ের কোপে নিহত হয়েছে ছোট ভাই। নিহত ব্যক্তির নাম আক্কাস আলী গাজী (৪৮)। রোববার সন্ধ্যা ৭টার দিকে ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্ধকাটি গ্রামে। নিহত আক্কাস বন্ধকাটি গ্রামের মৃত মোহাম্মদ আলী গাজীর ছেলে। ঘটনার পর ঘাতক বড় ভাই আজগর আলী (৫৫) পালিয়ে গেলেও আটক করা হয়েছে তার স্ত্রী নূরজাহান খাতুনকে (৩৮)।

স্থানীয় ইউপি সদস্য মনিরুজ্জামান মনি জানান, নিহত আক্কাসের বড় ভাই আজগর আলীর লাউ গাছ খেয়ে ফেলে প্রতিবেশী আবুল কালামের ছাগল। এ ঘটনায় ছাগলটি আটক করে খোয়াড়ে দেয় আজগর আলী। এ ঘটনায় আবুল কালামের সাথে আজগর আলীর ঝগড়া হয়। আজগরের ছোট ভাই আক্কাস আলী বিষয়টি মধ্যস্থতা করতে গেলে একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে আজগর আলী তার ভাইয়ের গলায় দা দিয়ে কোপ দেয়।

এসময় ঘাতক বড় ভাই আজগর আলীর স্ত্রী নূরজাহান বটি নিয়ে এবং ছেলে নুরুজ্জামান (১৬) দা নিয়ে হামলা চালায়। এদিকে গলায় ও বুকে দায়ের কোপ লাগায় ঘটনাস্থলেই নিহত হয় আক্কাস আলী। এর পরপরই ঘাতক আজগর আলী ও তার ছেলে দ্রুত পালিয়ে যায়।

খবর পেয়ে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ও থানার ওসি হাসান হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নূরজাহান খাতুনকে আটক করে থানায় আনা হয়েছে। নিহতের লাশ ময়নাতন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল