২১ সেপ্টেম্বর ২০১৯

বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই নিহত

বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই নিহত - নয়া দিগন্ত

বড় ভাইয়ের দায়ের কোপে নিহত হয়েছে ছোট ভাই। নিহত ব্যক্তির নাম আক্কাস আলী গাজী (৪৮)। রোববার সন্ধ্যা ৭টার দিকে ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্ধকাটি গ্রামে। নিহত আক্কাস বন্ধকাটি গ্রামের মৃত মোহাম্মদ আলী গাজীর ছেলে। ঘটনার পর ঘাতক বড় ভাই আজগর আলী (৫৫) পালিয়ে গেলেও আটক করা হয়েছে তার স্ত্রী নূরজাহান খাতুনকে (৩৮)।

স্থানীয় ইউপি সদস্য মনিরুজ্জামান মনি জানান, নিহত আক্কাসের বড় ভাই আজগর আলীর লাউ গাছ খেয়ে ফেলে প্রতিবেশী আবুল কালামের ছাগল। এ ঘটনায় ছাগলটি আটক করে খোয়াড়ে দেয় আজগর আলী। এ ঘটনায় আবুল কালামের সাথে আজগর আলীর ঝগড়া হয়। আজগরের ছোট ভাই আক্কাস আলী বিষয়টি মধ্যস্থতা করতে গেলে একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে আজগর আলী তার ভাইয়ের গলায় দা দিয়ে কোপ দেয়।

এসময় ঘাতক বড় ভাই আজগর আলীর স্ত্রী নূরজাহান বটি নিয়ে এবং ছেলে নুরুজ্জামান (১৬) দা নিয়ে হামলা চালায়। এদিকে গলায় ও বুকে দায়ের কোপ লাগায় ঘটনাস্থলেই নিহত হয় আক্কাস আলী। এর পরপরই ঘাতক আজগর আলী ও তার ছেলে দ্রুত পালিয়ে যায়।

খবর পেয়ে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ও থানার ওসি হাসান হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নূরজাহান খাতুনকে আটক করে থানায় আনা হয়েছে। নিহতের লাশ ময়নাতন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২ ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রতীকে এমপি হতে চেয়েছিলেন জি কে শামীম বিএনপিই ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছিল : কাদের ক্যাসিনোতে অভিযান চালিয়ে আলোচিত র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার মাসাকাদজাকে জয় উপহার দিলো বিদায়ী ম্যাচ

সকল