১৭ জুন ২০১৯

বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই নিহত

বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই নিহত - নয়া দিগন্ত

বড় ভাইয়ের দায়ের কোপে নিহত হয়েছে ছোট ভাই। নিহত ব্যক্তির নাম আক্কাস আলী গাজী (৪৮)। রোববার সন্ধ্যা ৭টার দিকে ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্ধকাটি গ্রামে। নিহত আক্কাস বন্ধকাটি গ্রামের মৃত মোহাম্মদ আলী গাজীর ছেলে। ঘটনার পর ঘাতক বড় ভাই আজগর আলী (৫৫) পালিয়ে গেলেও আটক করা হয়েছে তার স্ত্রী নূরজাহান খাতুনকে (৩৮)।

স্থানীয় ইউপি সদস্য মনিরুজ্জামান মনি জানান, নিহত আক্কাসের বড় ভাই আজগর আলীর লাউ গাছ খেয়ে ফেলে প্রতিবেশী আবুল কালামের ছাগল। এ ঘটনায় ছাগলটি আটক করে খোয়াড়ে দেয় আজগর আলী। এ ঘটনায় আবুল কালামের সাথে আজগর আলীর ঝগড়া হয়। আজগরের ছোট ভাই আক্কাস আলী বিষয়টি মধ্যস্থতা করতে গেলে একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে আজগর আলী তার ভাইয়ের গলায় দা দিয়ে কোপ দেয়।

এসময় ঘাতক বড় ভাই আজগর আলীর স্ত্রী নূরজাহান বটি নিয়ে এবং ছেলে নুরুজ্জামান (১৬) দা নিয়ে হামলা চালায়। এদিকে গলায় ও বুকে দায়ের কোপ লাগায় ঘটনাস্থলেই নিহত হয় আক্কাস আলী। এর পরপরই ঘাতক আজগর আলী ও তার ছেলে দ্রুত পালিয়ে যায়।

খবর পেয়ে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ও থানার ওসি হাসান হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নূরজাহান খাতুনকে আটক করে থানায় আনা হয়েছে। নিহতের লাশ ময়নাতন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো বিএসআরএফের নির্বাচন অনুষ্ঠিত : তপন সভাপতি শামীম সেক্রেটারি ময়দানের যুদ্ধে জিতে গেলো ভারত ফায়ার সার্ভিস স্টেশন ও পানির প্লান্ট বাস্তবায়নে ডেনমার্ক সহযোগিতা করছে : রাষ্ট্রদূত খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিকদের সেবা প্রাপ্তি সহজ করে : স্থানীয় সরকার মন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৯৪টি ঋণ না পাওয়াটা এসএমই শিল্প উন্নয়নে প্রধান বাধা ’৭৫-এর মতো গণমাধ্যমের কণ্ঠরোধে মরিয়া সরকার : আমীর খসরু ব্রিটিশ বাংলাদেশীদের চামড়া শিল্পে বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর

সকল