২৩ সেপ্টেম্বর ২০১৯

ইয়াবাসহ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ আটক

খুলনা মহানগরীর খালিশপুর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ শিকদারকে ২০ পিস ইয়াবাসহ  দুপুরে নগরীর বাস্তুহারা কলোনি থেকে আটক করেছে পুলিশ।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশারফ হোসেন জানান, বাস্তুহারা কলোনিতে প্রকশ্যে ইয়াবা বিক্রি করা চলছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। সেখান থেকে ২০ পিস ইয়াবাসহ পলাশকে আটক করা হয় । এ ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

মহানগর ছাত্রলীগের সভাপতি শাহজালাল সুজন বলেন, পলাশ খালিশপুর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। ইয়াবাসহ গ্রেফতারের খবর শুনে তাৎক্ষণিকভাবে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।


আরো সংবাদ

প্রতিমন্ত্রী ও সচিব ঢাকায় ফিরলে সেই জামালপুর ডিসির বিরুদ্ধে ব্যবস্থা যুবলীগ নেতার স্ত্রী পিস্তল-গুলিসহ গ্রেফতার অভিযুক্তদের শাস্তির দাবিতে ক্যাম্পাসে বিক্ষোভ ট্রাম্পের পক্ষে নির্বাচনী প্রচারণা, বিতর্কে মোদী পাকুন্দিয়া থেকে অপহৃত ৫ম শ্রেণীর ছাত্রী ঢাকায় উদ্ধার ঝালকাঠিতে গৃহবধূ হত্যা মামলায় দু’জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৩ সাঙ্গাকারা-ধোনি-গিলক্রিস্টরা ধারে কাছেও নেই কামরান আকমলের দেড় মাস পর কবর থেকে ৪ বছরের শিশুর লাশ উত্তোলন চার পেসার নাকি দুই স্পিনার? ছাত্রলীগ তো বটেই, আ’লীগও সন্ত্রাসী দল : মির্জা ফখরুল ইনজুরির ভাষা যাই হোক, রশিদের মনের ভাষা ফাইনালে খেলছে

সকল