২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ৮ম শ্রেণীর ছাত্রীকে হাতুড়িপেটা

- ছবি : নয়া দিগন্ত

নড়াইলের লোহাগড়ার উপজেলার লাহুড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হাজী মোফাজ্জেল স্বরণী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী সুর্বণাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৫ মে) সকাল ৬টার দিকে লাহুড়িয়ার বিনয় মাস্টারের বাড়ির সামনে বখাটে ওবায়দুর রহমান (২২) ও তার সহযোগী কাবুল জমাদ্দার (২১) পিটিয়ে গুরুতর আহত করে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় জড়িত কাবুলকে দুপুরে আটক করেছে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) ঘটনাস্থলে গিয়ে কাবুলকে আটক করেন। কাবুল লাহুড়িয়ার দ্বীননাথপাড়ার আজিজার জমাদ্দারের ছেলে। ওবায়দুর এখনও পলাতক রয়েছে। ওবায়দুর একই পাড়ার আজমল মোল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নড়াইলের লাহুড়িয়ায় অষ্টম শ্রেণীর ছাত্রী সুর্বণাকে বিদ্যালয় ও প্রাইভেট পড়তে যাওয়া-আসার পথে বখাটে ওবায়দুর প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। শনিবার সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বিনয় মাস্টারের বাড়ির সমানে পৌঁছালে বখাটে ওবায়দুর ও সহযোগী কাবুল তার পথরোধ করার চেষ্টা করে আবারো প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় ওবায়দুর ও কাবুল তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে বলে অভিযোগ রয়েছে।

ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। আহত ওই ছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে আহত স্কুলছাত্রীকে দেখতে সদর হাসপাতালে যান জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারা। এ সময় তার চিকিৎসার খোঁজখবর নেন প্রশাসনের কর্মকর্তারা।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল