২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ - নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় আবুল হোসেন (৭৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া ইউনিয়নের আলিসা গ্রামের বাসিন্দা।

জানা যায়, বৃহস্পতিবার বাড়ি থেকে ধানের বস্তা বোঝাই একটি আলমসাধুর উপরে বসে পুড়াপাড়া বাজারে যাচ্ছিলেন আবুল হোসেন। পথিমধ্যে চৌগাছা উপজেলার পুড়াপাড়া-চৌগাছা সড়কের কমলাপুর মোড়ে পৌছালে তিনি গাড়ি থেকে সিটকে সড়কে পড়ে মাথায় আঘাত পান।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চৌগাছা মডেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. মুঞ্জুরুল ইসলাম তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। সন্ধ্যায় নামাজে জানাযা শেষে আলিসা-যদুনাথপুর কারবালায় তার দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল