২৭ জুন ২০১৯

দামুড়হুদায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : আটক ১

-

চুয়াডাঙ্গার দামুড়হুদায় প্রতিবন্ধী এক কিশোরীকে দুর্বৃত্তরা পালাক্রমে ধর্ষণ করেছে বলে খবর পাওয়া গেছে। বুধবার মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে একজনকে পুলিশ আটক করেছে।

পুলিশ ও গ্রামবাসী জানান, উপজেলার উজিরপুর গ্রামের নিরীহ এক দিনমজুরের প্রতিবন্ধী কন্যাকে ওইদিন বাড়িতে একা পেয়ে বেশ কয়েকজন দুর্বৃত্ত তার মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে তার চিৎকারে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে।

সন্ধ্যায় নির্যাতিতার মা বাদি হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলা করলে থানার অফিসার্স ইনচার্জ শুকুমার বিশ্বাস চুয়াডাঙ্গা থেকে এজাহারভুক্ত আসামি আকাশকে (২০) আটক করে।

মামলার তদন্তকারী অফিসার এসআই শামিমুর রহমান জানান, বৃহস্পতিবার নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দী রেকর্ড করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ

সরকারি কর্মকর্তাদের আবারো পেটানোর হুমকি সেই এমপির কোহলি-গেইল লড়াইয়ের ফলাফল কী হবে? যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জোট গড়ছে রাশিয়া-ভারত-চীন! বিপজ্জনক পরিণতির দিকে মার্কিন-ইরান উত্তেজনা   ৯২ বিশ্বকাপের অবাক করা পুনরাবৃত্তি : ইতিহাসে উদ্দীপ্ত পাকিস্তান হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী ভারতের বিপক্ষে চাপ নিতে চান না মিরাজ স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা : বীভৎসতায় বিমূঢ় সামাজিক মাধ্যম আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব সুপ্রিম কোর্টের ডিএজি ও এএজিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর

সকল