২২ সেপ্টেম্বর ২০১৯

গরু ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

গরু ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার - নয়া দিগন্ত

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলায় এক গরু ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গরু ব্যবসায়ীর নাম শফিকুল ইসলাম (৩০)। মঙ্গলবার সকালে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের গুড়দাহ ডাকাতিয়া রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

শ্যামকুড় ইউপি চেয়ারম্যান আমানুল্লাহ হক জানান, মঙ্গলবার ভোরে গুড়দাহ ডাকাতিয়া রাস্তার সন্তুর বাশঁ বাগানে একটি লাশ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। পরে মহেশপুর থানার পুলিশ সকাল সাড়ে ৬টার সময় নিহতের লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, নিহত শফিকুল শ্যামকুড় গ্রামের হাইদার আলী মোল্লার। তিনি একজন গরু ব্যবসায়ী। এলাকাবাসীর ধারণা, গরু ব্যবসাকেন্দ্রীক বিরোধের কারণে তাকে হত্যা করা হতে পারে।

এ বিষয়ে মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৬টার সময় গুড়দাহ ডাকাতিয়া রাস্তা থেকে শ্যামকুড় গ্রামের গরু ব্যবসায়ী শফিকুল ইসলামের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ

ছুটি শেষে অনুশীলনে ফিরলেন তামিম ইকবাল মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পাশে নবজাতকের লাশ ৯০২ ম্যাচ খেলে মালদিনিকে ছুঁয়ে ফেললেন বুফন আরব আমিরাতে আইনি স্বীকৃতি পেল গির্জা-মন্দির কালোপতকা দেখিয়ে ভর্তি পরীক্ষায় অবাঞ্ছিত ঘোষণা, তোয়াক্কা করেনি ভিসি কোনো অজুহাতে কাজ আটকে রাখা যাবে না : গণপূর্তমন্ত্রী মঙ্গলবার সিলেটে বিএনপি’র সমাবেশ যশোরে নির্যাতনের প্রতিবাদ জানিয়ে হনুমানদের থানা ঘেরাও আ’লীগ নেতার ‘বাগান বাড়ি’ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার টঙ্গী তা’মিরুল মিল্লাত মাদরাসায় নবীন বরণ অনুষ্ঠিত  সরকার দলের সমর্থকরা ধরা পড়লেও ভাবমূর্তি ক্ষুন্ন না হয়ে বরং বাড়বে : ড. রাজ্জাক

সকল