২১ সেপ্টেম্বর ২০১৯

মোবাইল ফোন না পেয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

সাতক্ষীরার কালিগঞ্জে মোবাইল ফোন না দেয়ায় পিতা-মাতার উপর অভিমান করে ওড়নার সাহায্যে গলায় ফাঁস দিয়ে শারমিন সুলতানা (১৬) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। তিনি উপজেলার নলতা ইউনিয়নের মাঘুরালি গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ও নলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার শারমিন সুলতানার পিতা একটি মোবাইল ফোন কিনে আনেন। এসময় পিতার কাছে ওই মোবাইলটি দাবি করে শারমিন সুলতানা। কিন্তু তার পিতা মোবাইল ফোনটি শারমিনকে না দিয়ে ছেলেকে দেন। এঘটনায় শারমিন সুলতানা অভিমান করে রাত ১০ টার দিকে নিজ ঘরের আড়ার সাথে ওড়নার সাহায্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

তার ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দিলে উপ-পরিদর্শক আইনুদ্দীন বিশ্বাস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ

তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২ ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রতীকে এমপি হতে চেয়েছিলেন জি কে শামীম বিএনপিই ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছিল : কাদের ক্যাসিনোতে অভিযান চালিয়ে আলোচিত র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার মাসাকাদজাকে জয় উপহার দিলো বিদায়ী ম্যাচ

সকল