২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খাস জমি দখল নিয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

নিহত আলমগীর হোসেন - সংগৃহীত

খাস জমি দখল নিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে। নিহত ব্যক্তির নাম আলমগীর হোসেন (৩৪)। তিনি একই গ্রামের আমির হোসেনের ছেলে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, নিহত আলমগীরের বাড়ির পাশে কয়েক শতাংশ খাস জমি রয়েছে। দীর্ঘদিন ধরে আমির হোসেনের পরিবার ঐ জমি ভোগদখল করে আসছিল। বৃহস্পতিবার সকালে আলমগীর ও তার ভাই জাহাঙ্গীর ঐ জমিতে ধান মাড়াই শেষে খড় রাখার কাজ করছিল।

এ সময় একই গ্রামের আওয়ামী লীগ কর্মী মকছেদ আলীর ছেলে মজিদের নেতৃত্বে ১০/১২ জন তাদের বাধা দেয়। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে আলমগীর ও জাহাঙ্গীরের ওপর হামলা করে অভিযুক্ত মজিদ। হামলায় ঘটনাস্থলেই নিহত হয় আলমগীর।

এলাকাবাসী জানায়, একই গ্রামের আব্দুল মজিদ, তার ভাই আব্দুল আজিজ, ভাগ্নে ভারতীয় সাহেব আলী, আবুল কাশেমের ছেলে ইমরান, আজিজের ছেলে রানা, শুকুর আলীর ছেলে রাসেদ নিহত আলমগীরের ওপর হামলা ও হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ বিষয়ে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মীর্জা সালাউদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আমরা ঘটনাস্থলে আছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে এই ঘটনায় নিহতের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। পাশাপাশি এই ঘটনায় অভিযুক্ত সাহেব আলী ও আব্দুল মজিদকে আটক করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন

সকল