২২ মে ২০১৯

খাস জমি দখল নিয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

নিহত আলমগীর হোসেন - সংগৃহীত

খাস জমি দখল নিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে। নিহত ব্যক্তির নাম আলমগীর হোসেন (৩৪)। তিনি একই গ্রামের আমির হোসেনের ছেলে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, নিহত আলমগীরের বাড়ির পাশে কয়েক শতাংশ খাস জমি রয়েছে। দীর্ঘদিন ধরে আমির হোসেনের পরিবার ঐ জমি ভোগদখল করে আসছিল। বৃহস্পতিবার সকালে আলমগীর ও তার ভাই জাহাঙ্গীর ঐ জমিতে ধান মাড়াই শেষে খড় রাখার কাজ করছিল।

এ সময় একই গ্রামের আওয়ামী লীগ কর্মী মকছেদ আলীর ছেলে মজিদের নেতৃত্বে ১০/১২ জন তাদের বাধা দেয়। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে আলমগীর ও জাহাঙ্গীরের ওপর হামলা করে অভিযুক্ত মজিদ। হামলায় ঘটনাস্থলেই নিহত হয় আলমগীর।

এলাকাবাসী জানায়, একই গ্রামের আব্দুল মজিদ, তার ভাই আব্দুল আজিজ, ভাগ্নে ভারতীয় সাহেব আলী, আবুল কাশেমের ছেলে ইমরান, আজিজের ছেলে রানা, শুকুর আলীর ছেলে রাসেদ নিহত আলমগীরের ওপর হামলা ও হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ বিষয়ে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মীর্জা সালাউদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আমরা ঘটনাস্থলে আছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে এই ঘটনায় নিহতের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। পাশাপাশি এই ঘটনায় অভিযুক্ত সাহেব আলী ও আব্দুল মজিদকে আটক করেছে পুলিশ।


আরো সংবাদ

কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের

সকল




agario agario - agario