১৮ আগস্ট ২০১৯

মাগুরায় বিদুৎস্পৃষ্ট হয়ে নিহত ১, আহত ২

-

মাগুরা সদর উপজেলার জগদল গ্রামের একটি বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুন নেভাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুরাদ হোসেন (২৬) নামে এক ব্যক্তি নিহত এবং শামীম শেখ (৩০) ও মনিরুল ইসলাম (৩০) নামে দুইজন আহত হয়েছে। নিহত মুরাদ একই গ্রামের দমদম পড়ার সোবহান মোল্লার পুত্র।

জগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার সময় সদর উপজেলার জগদল গ্রামের দমদম পাড়ায় শামীম শেখের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুন নেভাতে গিয়ে প্রতিবেশী মুরাদ হোসেন শামীম ও মনিরুল ইসলাম আহত হয়। আহত অবস্থায় তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করেন।

আজ বৃহস্পতিবার সকালে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ক্ষতিগ্রস্ত পরিবারকে দেখতে যান এবং তাদের খোঁজখবর নেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদানের আশ^াস দেন।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet