২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাগেরহাটে দিগন্ত পরিবহনের ধাক্কায় নিহত ২

বাগেরহাটে দিগন্ত পরিবহনের ধাক্কায় নিহত ২ - নয়া দিগন্ত

বাগেরহাটে দিগন্ত পরিবহনের বাস ও মাইক্রোবাসের মধ্যে সংঘর্ষে ২ মাইক্রোবাস যাত্রী নিহত হয়েছেন। এসময় দুর্ঘটনায় ওই মাইক্রোর অপর ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে খুলনা-মাওলা জাতীয় মহাসড়কের বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনায় নিহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ওসি রবিউল ইসলাম জানান, শুক্রবার সকালে বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া এলাকায় ঢাকা থেকে আসা দ্রুতগতির দিগন্ত পরিবহেনর সাথে বিপরীতমুখী একটি মাইক্রোর মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় মাইক্রোবাসের ২ যাত্রী নিহত হয়। আর অপর ৩ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল