১৬ অক্টোবর ২০১৯

মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা, ইউপি মেম্বারসহ আটক ৩

মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা, ইউপি মেম্বারসহ আটক ৩ - নয়া দিগন্ত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত ব্যক্তির নাম লিপু শেখ (৪০)। রোববার সকালে নড়াইলের লোহাগড়া উপজেলার সারোল গ্রামের বৌবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লিপু সারোল গ্রামের মরফুদ শেখের ছেলে এবং ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

নিহত লিপুকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় দুইপক্ষের মধ্যে সংঘর্ষে দুই নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। পরে মাতব্বর দিঘলিয়া ইউনিয়ন পরিষদ মেম্বার আশরাফুল আলমকে আটক করেছে পুলিশ। নিহত লিপু সাবেক মেম্বার খোকনের সমর্থক।

নিহত লিপুর পরিবারের সদস্যরা জানান, রোববার সকাল সাড়ে ৭টার দিকে লোহাগড়ার সারোল গ্রামের স্থানীয় বৌবাজার থেকে বাজার নিয়ে বাড়িতে ফেরার পথে বাজারের পাশেই লিপুকে কুপিয়ে গুরুতর জখম করে আলম মেম্বারের লোকজন। পরে চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে সকাল ১০টার দিকে লিপুর মৃত্যু হয়। এ ঘটনায় উভয়পক্ষের লোকজন ঢাল-সড়কি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই নারীসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হতাহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় ইউপি মেম্বার আশরাফুল আলমসহ তিনজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum