২৭ মে ২০১৯

ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুেেকর ব্যক্তিগত অ্যাকাউন্টে পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবের কাছ থেকে বিদায় নিয়ে নিজের ওয়ালে পোস্ট দিয়ে চুয়াডাঙ্গায় রাজিব (১৮) নামের এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। রাজিব দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের ইব্রাহীমপুর গ্রামের মনির উদ্দীনের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে রাজিব। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে রাতেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রাজীবের।

রাজিবের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুকে পরিবার, বন্ধু, আত্মীয়-স্বজন, ভাই-ভাবীসহ সকলের কাছে বিদায় জানিয়ে একটি স্ট্যাটাস আপডেট করেন রাজিব। রাজীবের সেই স্ট্যাটাসটি তার বড় ভাই দেখা মাত্র বাড়িতে ফোন করে। কিন্তু তার আগেই বিষ পান করেন রাজীব। রাতেই রাজীবের মরদেহ বাড়িতে আনা হয়।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান, যুবকের আত্মহত্যার বিষয়টি শুনেছেন তিনি।

মৃত্যুর আগে ফেসবুকে রাজীবের দেয়া সেই পোস্টটি হুবহু নিচে দেওয়া হলো,
“এটা আমার লাইফের শেষ স্টাটাস এটা জানি কথা গুলো শোনার পর অনেকে মানতে পারবে না, আবার অনেকের কাছে ভালো লাগবে শুনে। কিন্তু এটাই হয়ে গেছে সময়ের কাছে বাস্তবতার কাছে আমি হেরে গেলাম খুব ইচ্ছে ছিলো আর দশ জনের মতো স্বাভাবিক ভাবে জিবন চলানোর কিন্তু পারলাম না, ডিশিসন টা আমি খুব সহজ ভাবে নেই নাই আমাকে বাধ্য হয়ে নিতে হইছে ডিপ্রেশন আমাকে শেষ করে দিছে মেন্টালি ফিজিক্যালি কোন ভাবেই আমি ভালো নেই। স্বপ্ন ছিলো অনেক কিন্তু সেটা পূরন করতে পারলাম না, তার আগেই চলে যেতে হলো আমাকে মাফ করে দিবেন সবাই, বড়ো ভাই-ভাবি, মেজো ভাই, ফ্রেন্ডস কারো সাথে যদি কখনো অন্যায় করে থাকি তাহলে ক্ষমা করে দিয়েন সবাই,
আর ফেমেলির কথা কি বলবো যদিও সবাই ভূলে যাবে কিন্তু ফেমেলি কখনো ভূলবে না বাবা-মা, ভাই সবাই আমাকে মাফ করে দিয়ো ভালো থেকো তোমরা সব সময়। MD Sagor & Md Galib Hasan দোস্ত তুরাই আমার লাইফে একটা বেষ্ট পার্সোন ছিলি সবসময় আমাকে সাপোর্ট করতি ভালো উপদেশ দিতি কিন্তু আমি শুনি নাই আজকে যদি তোর কথা গুলো শুনতাম তাহলে আর এই দিন দেখতে হতো না আমার ভালো থাকিস সবসময় নিজের খেয়াল রাখিস আর আমাকে মাফ করে দিস দোস্ত।
ভালো থেকো প্রিয় মা-বাবা। ভালো থেকো প্রিয় মানুষ। ক্ষমা করে দিও আমায়...!!
সব শেষ একটা কথা বলে যাই আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।”


আরো সংবাদ




Instagram Web Viewer
Epoksi boya epoksi zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al/a> parça eşya taşıma evden eve nakliyat Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Ankara evden eve nakliyat
agario agario - agario