২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নড়াইলে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

-

নড়াইল সদর উপজেলার শালিখা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ডাবলু শেখকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে শালিখা বাজারে এ ঘটনা ঘটে। নিহত ডাবলু পুরাতন শালিখা গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে এবং ২০১২ সালের প্রথম দিকে সেনাবাহিনীর চাকরি থেকে অবসরে আসেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, নড়াইলের শালিখা বাজারে দোকানে টিভি দেখার সময় অতর্কিত ভাবে হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় ডাবলু শেখের হাত, ঘাড় ও বুকে কুপিয়ে হত্যা করা হয়।

সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল