২৪ জুলাই ২০১৯

বেনাপোলে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু

বেনাপোলে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু - নয়া দিগন্ত

বেনাপোলে অনিক (১৪) নামে এক নবম শ্রেনীর মেধাবী ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে সাড়ে ৭ টার সময় অনিককে তার নিজ ঘর থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় বিছানার ওপর থেকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত অনিক বেনাপোল দিঘিরপাড় গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত স্কুলছাত্র অনিক প্রতিদিনের ন্যায় মাগরিবের নামাজ শেষে তার নিজ ঘরে প্রবেশ করে। এর কিছুক্ষণ পর মা লাকি খাতুন ছেলে অনিককে গলায় গামছা পেচানো অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে। এরপর তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে নাভারন বুরুজবাগান সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নাভারন হাসপাতালে নেয়ার পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোণা করেন।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই আব্দুল লতিফ বলেন, খবর পেয়ে নিহত স্কুলছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে প্রেরণ করে।

তিনি আরো বলেন, নিহত অনিকের মৃত্যুর রহস্য জানা যায়নি। তবে তদন্ত করলে বেরিয়ে আসবে মৃত্যুর কারণ কি।

উল্লেখ্য, নিহত অনিক বেনাপোল মডেল স্কুলের নবম শ্রেনীর ছাত্র। তবে ঘটনাটি এলাকাবাসী আত্মহত্যা নয় হত্যা বলে ধারণা করছেন।


আরো সংবাদ

ঢাবিতে ৭ কলেজ অধিভুক্তি বাতিল আন্দোলনে ইডেন ছাত্রলীগ নেত্রীরা! ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ দ্বিগুণ ব্যয়ে মেট্রোরেল লাইন-৫ সুদ পরিশোধেই যাবে ২ হাজার ৮৯২ কোটি টাকা ভাঙন আতঙ্কে বন্যার্ত মানুষ ছেলেধরা সন্দেহে ৪ জনকে গণপিটুনি : গ্রেফতার ৬০ চকরিয়ায় ৩ দিন ধরে শিশু নিখোঁজ চরমে সামাজিক অস্থিরতা ত্রাণের জন্য বন্যার্তদের হাহাকার; ডেঙ্গু প্রতিরোধে ব্যর্থতা; শেয়ারবাজারে অশুভ খেলা; দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সাধারণ মানুষের জীবন বিষিয়ে তুলছে মিন্নির জামিন নিয়ে আদেশ ৩০ জুলাই রিফাত হত্যা ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৪ জনের মৃত্যু ৩২ কোটি টাকা ভর্তুকি দিয়ে কাফকো থেকে ৭০ কোটি টাকার সার কিনছে সরকার ঋণখেলাপিদের বিশেষ সুযোগ প্রদান নিয়ে হাইকোর্টের রুল বরিস জনসনই নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi