২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বেনাপোলে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু

বেনাপোলে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু - নয়া দিগন্ত

বেনাপোলে অনিক (১৪) নামে এক নবম শ্রেনীর মেধাবী ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে সাড়ে ৭ টার সময় অনিককে তার নিজ ঘর থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় বিছানার ওপর থেকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত অনিক বেনাপোল দিঘিরপাড় গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত স্কুলছাত্র অনিক প্রতিদিনের ন্যায় মাগরিবের নামাজ শেষে তার নিজ ঘরে প্রবেশ করে। এর কিছুক্ষণ পর মা লাকি খাতুন ছেলে অনিককে গলায় গামছা পেচানো অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে। এরপর তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে নাভারন বুরুজবাগান সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নাভারন হাসপাতালে নেয়ার পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোণা করেন।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই আব্দুল লতিফ বলেন, খবর পেয়ে নিহত স্কুলছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে প্রেরণ করে।

তিনি আরো বলেন, নিহত অনিকের মৃত্যুর রহস্য জানা যায়নি। তবে তদন্ত করলে বেরিয়ে আসবে মৃত্যুর কারণ কি।

উল্লেখ্য, নিহত অনিক বেনাপোল মডেল স্কুলের নবম শ্রেনীর ছাত্র। তবে ঘটনাটি এলাকাবাসী আত্মহত্যা নয় হত্যা বলে ধারণা করছেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল