২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

স্ত্রীকে হত্যার অভিযোগ পুলিশ সদস্যের বিরুদ্ধে

-

খুলনায় আর্মড (এপিবিএন) পুলিশ ব্যাটালিয়ানের এক সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার নগরীর শিরোমনি বাদামতলা এলাকার মনিরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পর স্বামী নায়েক মাহমুদ আলম পালিয়ে গেছেন।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে স্বামী মাহমুদ আলম তার স্ত্রী আয়েশা আক্তারকে (২০) মারধর ও শ্বাসরোধ করে হত্যা করে। শনিবার ভোরে তিনি বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে পালিয়ে যান। দুপুরের দিকে কোনো সাড়া শব্দ না পেয়ে লোকজন খোঁজখবর নিতে গিয়ে ঘরে আয়েশা আক্তারকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। দুপুর ২টার দিকে পুলিশ তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

নায়েক মাহমুদ আলম খুলনার শিরোমনি এপিবিএনে কর্মরত। ৫ মাস আগে তাদের বিয়ে হয়। শুক্রবার রাতে সেমাই খাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে মাহমুদ আলম তার স্ত্রী আয়েশার গলায় কামড় দেন। এতে তিনি নিস্তেজ হয়ে পড়েন। নিহত আয়েশার গলায় কামড়ের চিহ্ন রয়েছে। ঘাতক পুলিশ কনস্টেবল মাহমুদ আলম ও তার স্ত্রীর বাড়ি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলায়।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন, নিহত আয়শার গলায় কামড় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী এপিবিএন সদস্য মাহমুদ আলম পলাতক রয়েছে।


আরো সংবাদ



premium cement