২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

‘গুরু-শিষ্য’র গুলিবিদ্ধ লাশ

‘গুরু-শিষ্য’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার
‘গুরু-শিষ্য’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বেগমপুর মোড় ঝিঁঙেখালী মাঠে ইমরান হোসেন(৩২) ও পাশ্ববর্তী বকুন্ডিয়া মাঠে লিটু(২৮) নামে দু’সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধারকৃত লাশের মৃত্যুর সাথে কারা কিভাবে জড়িত তা জানা যায়নি।

এলাকার প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, জীবননগর উপজেলার উথলী বেগমপুর মোড় ঝিঁঙেখালী মাঠে এলাকাবাসী বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। জীবননগর থানা পুলিশ সেখানে পৌঁছে লাশ উদ্ধার করেন। অন্যদিকে এ ঘটনার কিছুক্ষণ পর পুলিশ এলাকাবাসী সূত্রে উপজেলার বকুন্ডিয়া মাঠে আরো একটি গুলিবিদ্ধ লাশের খবর পান। জীবননগর থানা পুলিশ দু’টি ঘটনাস্থলই পরিদর্শন করেন। পুলিশ প্রথমদিকে লাশের পরিচয় না পেলেও সকাল দশটার পর পরই অজ্ঞাত ওই দুই লাশের পরিচয় মিলতে থাকে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন, জীবননগর উথলী বেগমপুর মোড়ের মাঠে উদ্ধারকৃত লাশের নাম ইমরান হোসেন। ইমরান হোসেন জেলার আলমডাঙ্গা উপজেলার বৈদ্যনাথপুরের অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আব্দুর রহমানের ছেলে।

অন্যদিকে মহেশপুর উপজেলার অর্ন্তগত বকুন্ডিয়া মাঠে উদ্ধারকৃত লাশের নাম লিটু(২৮)। সে আলমডাঙ্গা উপজেলার বাদেমাজেপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে বলে স্থানীয় সূত্র জানিয়েছেন। এলাকাবাসীর জানান লিটুর লাশ জীবননগর উপজেলার বকুন্ডিয়া মাঠে পাওয়া গেলেও ঘটনাস্থলটি মহেশপুর থানার অর্ন্তগত হওয়ায় তাকে মহেশপুর থানা পুলিশ উদ্ধার করে নিয়ে যায়। তারা দু’জনই সন্ত্রাসী সংগঠনের সদস্য। এলাকায় তারা ওস্তাদ-শিষ্য হিসেবে পরিচিত এবং তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় এক ডজনের বেশী মামলা রয়েছে বলে জানা গেছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুন্সী আসাদুজ্জামান বলেন, গুলিবিদ্ধ ইমরানের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও ডাকাতিসহ ১৩টি ও তারই সহযোগী লিটুর বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। তারা জেলা র্শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসী। এ দুজনই সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়াও বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত ছিল। এরা কিভাবে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে তার কারণ এখনও জানা যায়নি।
তাছাড়া এদের পরিবারের পক্ষ থেকে আলমডাঙ্গা থানায় কোন নিখোঁজ ডাইরীও করা হয়নি।


আরো সংবাদ



premium cement