২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

যশোরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

সোমবার সন্ধ্যায় স্কুলছাত্রী তৃশার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। (ইনসেটে) নিহত স্কুলছাত্রী তৃশা - নয়া দিগন্ত

যশোরে দ্বিতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় শহরের খোলাডাঙ্গা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত স্কুলছাত্রীর নাম তৃশা (৮)। সে শহরের খোলাডাঙ্গা এলাকার তরিকুল ইসলামের মেয়ে ও কারবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। রোববার বিকেলে স্কুলছাত্রী তৃশা নিখোঁজ হয়।

নিহত তৃশার পিতা তরিকুল ইসলাম জানান, রোববার বিকেলে আরবি পড়ে বাসায় ফেরে তৃশা। এরপর খেলতে বের হয়ে আর ফিরে আসেনি। গত ২৪ ঘণ্টায় মাইকিংসহ সবখানে খোঁজাখুজি করেও তার সন্ধান মেলেনি। সোমবার সন্ধ্যায় এলাকার ডোবায় তার বস্তাবন্দি লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

কোতয়ালি থানার ওসি (তদন্ত) সমীর কুমার সরকার জানান, সন্ধ্যা ৭টার দিকে শহরের খোলাডাঙ্গার একটি ডোবা থেকে শিশু তৃশার হাত পা বাঁধা বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। পরে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে ও কারা তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
বুড়িচংয়ে হিটস্ট্রোকে শ্রমিকের মৃত্যু নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু

সকল