২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এমপি মাশরাফির প্রথম মতবিনিময়

মাশরাফি
এমপি মাশরাফির প্রথম মতবিনিময় - ছবি : নয়া দিগন্ত

জেলা ও পুলিশ প্রশাসনের সাথে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা মতবিনিময় করেছেন।

জেলা প্রশাসনের আয়োজনে আজ বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর জেলার পদস্থ কর্মকর্তাদের সাথে মাশরাফি বিন মর্তুজার এটিই প্রথম মতবিনিময় সভা।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে¡ সভায় প্রধান অতিথি ছিলেন মাশরাফি বিন মর্তুজা। এছাড়া পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), স্থানীয় সরকার বিভাগ নড়াইলের উপ-পরিচালক মনিরুজ্জামান, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসসহ স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত, জনস্বাস্থ্য, পানি উন্নয়ন বোর্ড, কৃষি সম্প্রসারণ অধিদফতর, বিদ্যুৎ বিভাগ, তথ্য অফিস ছাড়াও বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা নড়াইল জেলাকে মাদকমুক্ত, বাসযোগ্য মডেল জেলা গড়ে তুলতে সবার সহযোগিতা কামনা করেন। এছাড়া তার নাম ভাঙ্গিয়ে কেউ যদি কোন প্রকার প্রতারণা করেন, সে বিষয়ে তাকে অবগত করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

আরো পড়ুন :
নির্বাচনে জয়ের পর যা বললেন মাশরাফি
বাসস, ৩১ ডিসেম্বর ২০১৮
নড়াইল-২ আসন থেকে সদ্য নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, নড়াইলের উন্নয়নে স্বাস্থ্য, শিক্ষা, রাস্তাঘাট ও তরুণ সমাজকে অগ্রাধিকার দেয়া হবে।

সোমবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচনে জয়লাভের পর আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মাদকের ভয়াবহতা থেকে তরুণ সমাজকে দূরে সরাতে খেলাধুলায় মনোনিবেশসহ সব ধরনের সহযোগিতা করা হবে জানিয়ে মাশরাফি বলেন, কৃষি নির্ভর নড়াইলকে সামনে আরো এগিয়ে নিয়ে যেতে হবে। কৃষির উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, বিভিন্ন গ্রামীণ সড়কের উন্নয়নে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, নড়াইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মনোন্নয়নে পদক্ষেপ নিবো। এখানে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজ স্থাপন এবং আন্তর্জাতিক মানের ষ্টেডিয়াম নির্মাণের দাবি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরবো।

মাশরাফি বলেন, মানুষের অনেক কিছু চাওয়া পাওয়ার আছে। ব্যক্তিগত চাহিদার চেয়ে সমষ্টিগত মানুষের চাহিদাকে গুরুত্ব দেয়া হবে। জনগণের জন্য আসা সরকারি অনুদান যথাযথভাবে বস্তবায়ন করা হবে।

তিনি আরো বলেন, জনগণের রায়ের প্রতি যথাযথ সম্মান দেখাবো। অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে চাই। মানুষের মধ্যে ভালো-মন্দ দুটিই থাকে। একটি মানুষের মধ্যে যে ভালোটি আছে সেটি ফুটিয়ে তুলতে হবে।

মাশরাফি বলেন, খেলার মাঠে যেমন পরিচ্ছন্নভাবে কঠোর পরিশ্রমের মাধ্যমে বিজয় ছিনিয়ে আনার চেষ্টা করি, রাজনীতিতেও দলমত নির্বিশেষে সবার প্রতি শ্রদ্ধা থাকবে। রাজনীতিতে আমি কোনো গ্রুপিংয়েও বিশ্বাস করি না।

২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সাথে কোনো আপোস নয় জানিয়ে মাশরাফি বলেন, সামনের ওয়ার্ল্ড কাপ পর্যন্ত খেলবো, খেলার ব্যাপারে কোনো ছাড় নয়।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল