২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ - নয়া দিগন্ত

খুলনায় পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মাসুদ রানা ওরফে মাসুদ (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত মাসুদ রানাকে মাদকবিক্রেতা বলে দাবি করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশি পাইপগান, একটি চাপাতি, একটি বড় ছোরা ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় বলে পুলিশ জানায়। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নগরীর নিরালা কবরস্থান সংলগ্ন দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

কেএমপির অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু জানান, নিহত মাসুদ খুলনা নগরীর সোনাডাঙ্গা থানার বসুপাড়া এলাকার মৃত আব্দুল হকের ছেলে।

তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে নিরালা দীঘিরপাড় কবরস্থান এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালায় সদর খানা পুলিশ। এসময় পুলিশের সঙ্গে গোলাগুলিতে মাদকবিক্রেতা মাসুদ রানা নিহত হন। নিহত মাদকবিক্রতা মাসুদের বিরুদ্ধে বিভিন্ন থানার একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল