২১ মে ২০১৯

চৌগাছায় এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

যশোরের চৌগাছায় আশরাফুজ্জামান জিসান নামে এক এস এস সি পরীক্ষার্থী নিখোঁজ হয়েছে। তার ব্যবহৃত বাইসাইকেলটি একটি ক্ষেত থেকে উদ্ধার করা হলেও তাকে খুঁজে পাওয়া যায়নি। নিখোঁজ থাকার কারণে তার বুধবারের পরীক্ষাও দেয়া হয়নি।


জিসানের চাচা ওয়হেদুজ্জামান সাংবাদিকদের জানান, জিসান গত মঙ্গলবার বাইসাইকেল নিয়ে বিকেলে বাড়ি থেকে চৌগাছা শহরে প্রাইভেট পড়তে যায়। এরপর সে আর বাড়ি ফেরেনি। রাতে বিভিন্ন জায়গায় তার সন্ধান চালানো হয়। কিন্তু কোথাও তার খোঁজ না পাওয়ায় রাতেই চৌগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করি। চৌগাছা থানা সাধারণ ডাইরি নং ৮২০, তাং ২০-০২-১৯।


স্থানীয়রা জানান, মাগরিবের নামাজের পরও অনেকে তাকে সাইকেলে চৌগাছা থেকে বাড়ীর দিকে আসতে দেখেছে। বুধবার সকালে উপজেলার চৌগাছা-পুড়াপাড়া সড়কের খড়িঞ্চা বাজারের পার্শ্ববর্তী হড়হড়িয়া খালের পাশের একটি ক্ষেতে তার বাই-সাইকেলটির সন্ধান পাওয়া যায়। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ বাই-সাইকেলটি উদ্ধার করে নিয়ে যায়।


জিসান ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মান্দারবাড়ীয়া ইউনিয়নের কমলাপুর গ্রামের মাষ্টার আসাদুজ্জামান লিখনের পুত্র। জিসান চৌগাছা উপজেলার কাটগড়া মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান শাখার শিক্ষার্থী। সে ২০১৯ সালের এসএসসি পরীক্ষা দিচ্ছে। তার রোল নং ১৩৭৫৫৭।


কাটগড়া মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের সচিব প্রধান শিক্ষক তবিবার রহমান বুধবার অনুষ্ঠিত বাংলাদেশ ও বিশ্বপরিচয় পরীক্ষায় আশরাফুজ্জামান জিসানের কেন্দ্রে অনুপস্থিতির বিষয় নিশ্চিত করেছেন।


এ ব্যাপারে চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার আলম জানান, এ বিষয়ে তদন্ত শুরু করেছি। চৌগাছা-পুড়াপাড়া সড়কের পাশের একটি ক্ষেত থেকে তার ব্যবহৃত বাই-সাইকেল উদ্ধার হয়েছে। সে নিজে থেকেই কোথাও চলে গেছে না কেউ অপহরণ করেছে সেটা এখনই বলা যাচ্ছে না।

 


আরো সংবাদ

agario agario - agario