২১ মে ২০১৯

মাদরাসায় পড়ুয়া ছেলের সন্ধান চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মা

মাদরাসায় পড়ুয়া ছেলের সন্ধান চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মা - ছবি : সংগৃহীত

যশোর এক মাদরাসার ছাত্র নিখোঁজ হয়েছে। দেড় মাস ধরে তার কোনো সন্ধান জানে না তার পরিবার। নিখোঁজ ছাত্রের নাম ইজাজুল ইসলাম বাপ্পী (১৫)। সে যশোর রামনগন ইসলামী মাদরাসায় লেখা পড়া করতো। বাপ্পী গত ৮ জানুয়ারি মাদ্রাসার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। কিন্তু সে আর মাদরাসায় পৌছায়নি । নিখোঁজ বাপ্পীর গোপালগঞ্জ জেলার সদর থানার চন্দ্র দিঘলিয়া গ্রামের মনিরুজ্জামানের ছেলে। মনিরুজ্জামানের যশোর কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী হিসেবে কর্মরত। মনিরুজ্জামান থানায় ১৪ জানুয়ারি একটি জিডি করেছেন। কিন্তু এখনো সন্ধান মেলেনি ছেলের। মঙ্গলবার প্রেসক্লাব যশোরে ছেলের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। সংবাদ সম্মেলনে উপস্থিত বাপ্পির মা আমেনা বেগম কান্নায় ভেঙে পড়েন।

সংবাদ সম্মেলনে পিতা মনিরুজ্জামান জানান, তার ১৫ বছর বয়সী ছেলে ইজাজুল ইসলাম বাপ্পী যশোর রাজারহাট রামনগর ইসলামী মাদরাসায় লেখাপড়া করতো। গত ৮ জানুয়ারি শহরের বাবলাতলা বাসা থেকে সে মাদ্রাসার উদ্দেশে বের হয়। মাদ্রাসায় খোঁজ নিয়ে জানতে পারেন বাপ্পি সেখানে যায়নি।

এরপর বিভিন্ন আত্মীয়-স্বজনের বাসায়, বাপ্পির বন্ধুদের বাসায় এবং তার আগের মাদ্রাসা কুষ্টিয়ার ফজলুল করিম রেলস্টেশন মাদ্রাসাতেও খবর নেয়া হয়। কোথায় বাপ্পির সন্ধান না পেয়ে গত ১০ জানুয়ারি তিনি যশোর কোতোয়ালি মডেল থানায় একটি জিডি করেন। কিন্তু আজও বাপ্পির কোনো খবর মেলেনি।


আরো সংবাদ

agario agario - agario