২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

যশোর সদরের রহমতপুর কানাগেট এলাকায় কথিত বন্দুকযুদ্ধের ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ব্যক্তিটিকে পৌণে ৫টার দিকে যশোর কোতোয়ালি থানার এসআই হায়াত মাহমুদ যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে লাশ মর্গে পাঠায়।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাতের সদস্য। দুই দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে ওই ডাকাত সদস্য নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, ‘মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে আমরা খবর পাই রহমতপুর কানাগেট এলাকায় গোলাগুলি হচ্ছে। এরপর পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। পরে নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল