২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় সড়ক দুর্ঘটনায় মেডিকেল কলেজ ছাত্র নিহত

-

সড়ক দুর্ঘটনায় আরিফুল ইসলাম আকাশ নামে (২২) খুলনা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের কে-২৫ পঞ্চম ব্যাচের এক ছাত্র নিহত হয়েছেন।

আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নগরীর লবণচরা থানার গেট সংলগ্ন রূপসা সেতু বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, লবণচরা থানার গেটের অদূরে মোটরসাইকেল দুর্ঘটনাকবলিত অবস্থায় খুলনা মেডিকেল কলেজের একজন ছাত্রকে দেখতে পায় পুলিশ। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে পথেই তার মৃত্যু হয়।

আকাশ নগরীর জিরো পয়েন্টের দিক থেকে রূপসা ব্রিজের দিকে যাচ্ছিলেন। তার গ্রামের বাড়ি ফরিদপুর জেলায় বলে জানান ওসি।

এর আগে গত রোববার রাতে এ সড়কের খেজুর বাগান এলাকায় ট্রাকচাপায় প্রাইভেটকার আরোহী পাঁচজন নিহত হন।


আরো সংবাদ



premium cement
ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য?

সকল