১৯ আগস্ট ২০১৯

প্রশ্নপত্রে ত্রুটি : যশোর বোর্ডের আইসিটি পরীক্ষা বাতিল

-

প্রশ্নপত্রে ত্রুটির কারণে এসএসসিতে যশোর বোর্ডের আজকের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিষয়ের পরীক্ষা বাতিল করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় আইসিটি বিষয়ের পরীক্ষা শুরুর পর ত্রুটির বিষয়টি ধরা পড়লে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র জানান।

শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ আবদুল আলিম জানান, আইসিটি বিষয়ের এমসিকিউ অংশে মোট ২৫ নম্বরের পরীক্ষা হয়। ‘ঘ’ সেটের যে প্রশ্নপত্র হলে দেয়া হয়েছে, তার এক পৃষ্ঠার ১২টি প্রশ্ন আইসিটি থেকে হলেও অন্য পৃষ্ঠার ১৩টি প্রশ্ন ছাপা হয়েছে ক্যারিয়ার শিক্ষা বিষয়ের প্রশ্ন থেকে। ক্যারিয়ার শিক্ষা বিষয়ের পরীক্ষা হওয়ার কথা বুধবার।

তিনি বলেন, বিজি প্রেসের ভুলে এই জটিলতা তৈরি হয়েছে।

আইসিটি বিষয়ের পরীক্ষার নতুন তারিখ পরে জানিয়ে দেয়া হবে জানিয়েছেন পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র।


আরো সংবাদ

রেলওয়ের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিত করতে হাইকোর্টের রুল সাংবাদিক ছাড়া সংবাদপত্রের মালিকরা অস্তিত্বহীন : প্রধান বিচারপতি গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী কাশ্মিরে খুলেছে কিছু স্কুল, উপস্থিতি খুবই কম বোয়ালখালীতে ফাঁড়ি ইনচার্জসহ ২ পুলিশ সদস্য প্রত্যাহার ডেঙ্গু জ্বরের মৌসুম কি দীর্ঘায়িত হবে? হংকংয়ের বাংলাদেশীরা কী নিজেদের ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন? ময়মনসিংহ মেডিক্যালে ডেঙ্গু জ্বরে আরো একজনের মৃত্যু জাপানের কানসাইয়ে জাতীয় শোক দিবস পালিত অ্যাপেনডিসাইটিসের ব্যথা সহজে চিনবেন যেভাবে স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক

সকল




bedava internet