২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কেশবপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রতীকী ছবি - নয়া দিগন্ত

কেশবপুর উপজেলার বাজিতপুর গ্রামের বিশ্বাসুর রহমানের কন্যা সোনিয়া খাতুন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, সোমবার দুপুরে সোনিয়া খাতুন কেশবপুর পাইলট বালিকা বিদ্যালয় কেন্দ্রে ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ে পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সে বিদ্যানন্দকাঠি রাসবিহারী মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়। তার আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি।

এদিকে, থানার ওসি (তদন্ত) শাহজাহান আহমেদ জানান, শুনেছি পরীক্ষা খারাপ হওয়ায় সে আত্মহত্যা করেছে। নিহত পরীক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল