২০ ফেব্রুয়ারি ২০১৯

বাঁশকলে দিয়ে যুবকের পা ভেঙে দিলো দুর্বৃত্তরা

বদরুল বিশ্বাসকে বাঁশকলে দিয়ে পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা - নয়া দিগন্ত

যশোরে বদরুল বিশ্বাস (১৮) নামে এক যুবককে বাঁশকলে দিয়ে পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার নুরপুর নদীর পাড় থেকে উদ্ধার করে বদরুলকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বদরুল নুরপুরের বাসিন্দা। তিনি পেশায় দর্জিকর্মী।

আহতের বাবা জানান, রোববার রাতে তার ছেলের কাপড় কেনার জন্য ঢাকায় যাওয়ার কথা ছিলো। কিন্তু সন্ধ্যার পরে একই গ্রামের একজন ফোন করে বাজারে ডাকে। পরে ৫ থেকে ৬ জন সেখান থেকে তাকে নিয়ে নুরপুর নদীর পাড়ে নিয়ে বাঁশকলে দেয়। এক পর্যায় বদরুল অজ্ঞান হলে দুর্বৃত্তরা তার কাছে থাকা ১০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে ছেলের খোঁজে বের হলে বাজার থেকে খবর পেয়ে নদীর পাড় থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এসময় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরীক্ষা করে চিকিৎসক জানায় বদরুলের ডান পা ভেঙে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে চাপা আঘাত রয়েছে।

এ ব্যাপারে অর্থোপেডিক্স বিভাগের চিকিৎসক বজলুন রশিদ জানান, বদরুলের একটি পা ভেঙে গেছে। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে চাপা আঘাত রয়েছে।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) সমীর কুমার সরকার জানান, এ বিষয়ে কোনো অভিযোগ কেউ থানায় করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme