২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

- সংগৃহীত

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় উপজেলার আলতাপোল গ্রামের মৃত দোলাই সরদারের ছেলে ফজর আলী সরদার (৮৫) নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়ে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় শুক্রবার বিকাল ৪টার দিকে। স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানায় বৃদ্ধ ফজর আলী শুক্রবার দুপুরে বাড়ি থেকে কেশবপুর শহরে যাওয়ার পথে বাজিতপুর সড়কের সামনে পৌঁছানো মাত্রই দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে রাস্তার পাশে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভতি করে। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান।

এদিকে বৃদ্ধকে ধাক্কা দিয়ে মোটরসাইকেরলটি পালিয়ে যায়। এব্যাপারে জানতে চাইলে থানার ডিউটি অফিসার এএস আই শ্যামল সরকার সাংবাদিকদের জানান, এই মৃত্যুর বিষয়টি থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল